MyGp gaming premier Leaugue প্রিমিয়াম গেইম কিভাবে খেলবেন? ১০ হাজার কয়েন ফ্রীতে নিয়ে নিন।

Ads Inside Post

MyGp gaming premier Leaugue প্রিমিয়াম গেইম কিভাবে খেলবেন? ১০ হাজার কয়েন ফ্রীতে নিয়ে নিন।

হ্যালো বন্ধুরা,
আপনারা অনেকেই মাইজিপিতে গেইম খেলেছেন যেখানে ফ্রীতে গেইম খেলেও ৫০-১০০ টাকা জেতা যেতো।

কিন্তু এখন সেই ফ্রীতে খেলার গেইমটি উঠিয়ে দিয়েছে মাইজিপি।

এখন শুধু প্রিমিয়াম গেইমগুলো আছে৷ আর এই প্রিমিয়াম গেইমগুলো কেলতে আপনাদের কয়েন দরকার।

তাই আজ আমি আপনাদের দেখাবো যে কীভাবে আপনারা কয়েন পাবেন।

কয়েন পািয়ার জন্য নিচের ধাপগুলো অনুসরণ করুন।

★১. মাইজিপি এপের ভিতর প্রবেশ করুন।

★২. offer অপশনে ক্লিক করে অফারে যান।

★৩. এখানে আমি ৫৭ টাকায় ২ জিআি অফারটিতে ক্লিক করলাম, তারপর দেখুন নিচে লেখা আছে,
free gaming premium pass free,

এই লেখাটা যে অফারগুলোতে থাকবে, তার থেকে যেকোনো একটা অফার কিনলেই আপনি ১০০০০ কয়েন ফ্রীতে পাবেন।

★ আমি এই অফারটি কেনার পর আমার একাউন্টে ১০০০০ কয়েন যোগ হয়েছে।

নিচের স্ক্রিনশটে দেখুন আমার একাউন্টে ৯,৬০০ কয়েন রয়েছে। আমি ৪০০ কয়েন দিয়ে নিচের দেখানো ঐ প্রিমিয়াম গেইমটি আনলক করেছি।

আশা করি সবাই বুঝতে পেরেছেন।
আজ আর কথাো বাড়াবো না।
আজ এখানেই শেষ করছি।
।নমস্কার।

The post MyGp gaming premier Leaugue প্রিমিয়াম গেইম কিভাবে খেলবেন? ১০ হাজার কয়েন ফ্রীতে নিয়ে নিন। appeared first on Trickbd.com.



source https://trickbd.com/apps-review/762365


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ