দৈনিক ১ থেকে ২ ঘন্টা কাজ করে হাত খরচের টাকা তুলুন এই ওয়েবসাইট দিয়ে

Ads Inside Post

দৈনিক ১ থেকে ২ ঘন্টা কাজ করে হাত খরচের টাকা তুলুন এই ওয়েবসাইট দিয়ে

কেমন হয় যদি মোবাইল অথবা কম্পিউটার দিয়ে প্রতিদিন ১-২ ঘন্টা কাজ করে হাতখরচের টাকা তুলে নেওয়া যায়? এবং সেই টাকাটা সাথে সাথে উইথড্র করা যায়?

হ্যা, আজকে সেরকমই একটি রাশিয়ান মাইক্রোজব ওয়েবসাইটের সাথে আপনাদের পরিচয় করিয়ে দিবো। যেখানে আপনি খুব সহজ এবং ছোট ছোট কাজ করে মাস শেষে একটি ভালো পরিমাণ টাকা আয় করতে পারবেন।

এখানে প্রচুর পরিমানে কাজ পাওয়া যায় যা আপনি সারাদিন করেও শেষ করতে পারবেন না। আপনি যদি এখানে সময় ব্যায় করতে পারেন এবং নিয়মিত এ্যাকটিভ থাকেন তাহলে মাস শেষে অন্তত ৮-১০ হাজার টাকা ইনকাম করা সম্ভব।

আজকে যে ওয়েবসাইটের কথা বলবো এখানে কাজ করতে হলে কোন স্কিল অথবা দক্ষ হওয়ার প্রয়োজন নেই। আপনার যদি হাতে একটা মোবাইল ফোন অথবা কম্পিউটার থেকে থাকে এবং অনলাইনে সোস্যাল মিডিয়া মিডিয়া সম্পর্কে মোটামুটি ধারণা থাকে তাহলে এখানে খুব সহজে কাজ করতে পারবেন।

এই পোস্টের মাধ্যমে কিভাবে একাউন্ট ওপেন করবেন, কাজ শুরু করবেন এবং পেমেন্ট নিবেন তা বিস্তারিত তুলে ধরা হবে। তাই অনুরোধ রইলো শুরু থেকে শেষ পর্যন্ত পোস্টটি পড়ার।

ওয়েবসাইট সম্পর্কে ধারণা

আজকে আমরা কথা বলবো রাশিয়ান মাইক্রোজব ওয়েবসাইট Aviso নিয়ে। ওয়েবসাইটটি রাশিয়ান হলেও এখানে বাংলাদেশ, পাকিস্তান, ভারতের ওয়ার্কার বেশি। ওয়েবসাইটটি ৬ বছরের বেশি সময় ধরে মার্কেটে আছে এবং এখন পর্যন্ত ২০ কোটির বেশি রাশিয়ান রাবেল ওয়ার্কারদের পরিশোধ করেছে।

এখানে বিভিন্ন ক্যাটেগরির ছোট ছোট কাজ যেমন ওয়েবসাইট রেজিষ্ট্রেশন, সোস্যাল মিডিয়া সাবস্ক্রাইব, ইউটিউব ভিউ, সার্ফিং, ক্যাপচা, এ্যাপ/গেম ডাউনলোড করে আর্নিং করা যায়।

অনলাইনে বিভিন্ন ওয়েবসাইটে কাজ করার আগে সবাই চিন্তা করে থাকেন এটি কি আসলেই পেমেন্ট দিবে?

কিন্তু এই ওয়েবসাইটে সেটি নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না। কারণ এখানে প্রতিদিন যাই আয় করবেন সেটিই তুলে নিতে পারবেন। এখানে মিনিমাম উইথড্র এমাউন্ট মাত্র ২ রাবেল যা প্রায় ২ টাকার মত। এবং পেমেন্ট নিতে পারবেন বিভিন্ন মাধ্যমে।

কাজ শুরু করবেন যেভাবে

চলুন দেখে নেওয়া যাক ওয়েবসাইটে কিভাবে রেজিষ্ট্রেশন করবেন এবং কাজ শুরু করবেন।

প্রথমে আপনার মোবাইল অথবা কম্পিউটারের ব্রাউজার থেকে নিচের লিংকে ক্লিক করুন।

আমার রেফার লিংক

অথবা রেফার ছাড়া লিংক

আমার রেফার লিংক থেকে রেজিষ্ট্রেশন করলে প্রতি মাসে রেফারদের নিয়ে বিভিন্ন কনটেস্ট করা হবে এবং কনটেস্টে বিজয়ী হয়ে জিতে নিতে পারবেন এক্সট্রা রাবেল। তাছাড়া যেকোনো সময় ওয়েবসাইটের ম্যাসেজ অপশন থেকে সরাসরি কথা বলতে পারবেন।

লিংকে ক্লিক করার পর আপনাকে ওয়েবসাইটে নিয়ে যাবে। ক্রোম ব্রাউজার হলে অটোমেটিক রাশিয়ান ভাষা থেকে ইংরেজিতে ট্রান্সলেট হয়ে যাবে। অটোমেটিক ট্রান্সলেট না হলে ডান পাশের উপরের অপশনে ক্লিক করে ইংরেজি ভাষা সিলেক্ট করে দিবেন।

এরপর রেজিষ্ট্রেশন বাটনে ক্লিক করবেন। তারপর আপনার যে কোন একটি ইউজারনেম ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে রেজিষ্ট্রেশন করবেন।

রেজিষ্ট্রেশন হয়ে গেলে আপনার মেইলে একটি ভেরিফিকেশন লিংক চলে যাবে। লিংক এ ক্লিক করলে আপনার একাউন্টটি ভেরিফাই হয়ে যাবে এবং কাজ শুরু করার জন্য উপযুক্ত হবে।

কাজ শুরু করার জন্য আপনার ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্টে লগইন করে নিন। এরপর বাম পাশে Earn অপশনে ক্লিক করুন।

এখানে বিভিন্ন অপশন পাবেন। Task এর কাজ করতে task অপশনে ক্লিক করুন। এখানে বিভিন্ন ক্যাটেগরির হাজার হাজার ছোট ছোট টাস্ক পাবেন। আপনি চাইলে সারাদিনও এখানে কাজ করতে পারবেন।

তবে এখানে কাজ করার জন্য কিছু ট্রিকস আপনার অবশ্যই জানতে হবে। না জানলে আপনি এখানে কাজ করে খুব একটা আর্নিং করতে পারবেন না এবং কাজে ভুল হবে। যা আপনার প্রোফাইল রেপুটেশনে প্রভাব ফেলবে।

কাজ করার ট্রিকস এই পোস্টের নিচের অংশে শেয়ার করবো। এখন চলুন দেখে নেই কিভাবে টাস্ক কম্পিলিট করবেন এবং জমা দিবেন।

টাস্ক করার জন্য যে টাস্কটি আপনি করতে চাচ্ছেন তার উপর ক্লিক করুন।

নতুন একটা ট্যাব ওপেন হবে এবং এখানে বায়ারের Requirement দেখতে পাবেন।


এখানে সর্বপ্রথম আপনাকে খেয়াল রাখতে হবে কাজটির সাকসেস রেট কেমন। কতজন ওয়ার্কার সঠিকভাবে করতে পেরেছে এবং কতজনকে বায়ার রিজেক্ট করে দিয়েছে। যদি বেশিরভাগ মানুষকে রিজেক্ট করে তাহলে কাজটি বাদ দিয়ে অন্য একটা কাজ নিবেন।

প্রথম অংশে আপনি কিভাবে কাজটি করবেন এবং দ্বিতীয় অংশে আপনাকে কি কি প্রুফ বায়ারকে জমা দিতে হবে সেটি দেওয়া থাকবে।

এই অংশ দুইটি কাজ করার পূর্বে ভালোভাবে দেখে নিবেন। কারণ আপনার প্রতিটি জমা দেওয়া কাজ বায়ার নিজে পরিক্ষা করে যদি আপনি ঠিকঠাক করেন তাহলে পেমেন্ট রিলিজ করে দিবে।

আর যদি ভুল প্রুফ সাবমিট করেন তাহলে বায়ার আপনাকে আবারও কাজটি করতে বলবে অথবা সরাসরি রিজেক্ট করে দিবে।

কাজটি করা হয়ে গেলে প্রুফ দিয়ে সাবমিট এ ক্লিক করতে হবে। যদি বায়ার কোন স্কিনশট চায় প্রুফ হিসেবে তাহলে এখানে ক্লিক করে আপলোড করে দিবেন। এখানে একাধিক স্কিনশট আপলোড করা যায়।

প্রুফ সাবমিট করলে কাজটি রিভিউতে চলে যাবে। একটি টাস্ক সাবমিট করার পর বায়ার ৭ দিনের মধ্যে যদি বায়ার প্রুফ চেক করে পেমেন্ট রিলিজ করে না দেয় তাহলে সেটা অটো রিলিজ হয়ে যাবে এবং আপনার একাউন্টে ব্যালেন্স জমা হবে।

 

টাস্ক কম্পিলিট ছাড়া এই ওয়েবসাইটে ইউটিউব ভিডিও ভিউ, লাইক, চ্যানেল সাবস্ক্রাইব করেও আর্নিং করতে পারবেন।

এখানে প্রচুর পরিমানে VK এর কাজ পাওয়া যায়। একটি VK একাউন্ট করে লাইক, সাবস্ক্রাইব এর কাজ করতে পারবেন।

এছাড়াও ওয়েবসাইট সার্ফিং, লেটার ইত্যাদির মাধ্যমে কাজ করা যায়। তবে এগুলোতে আর্নিং খুব কম হয়ে থাকে। বেশিরভাগ আর্নিং হয় টাস্ক কম্পিলিট করে।

যেভাবে কাজ করলে ভুল হবে না এবং আর্নিং বেশি হবে

  • আপনি একটি টাস্ক করার পূর্বে যে জিনিসটা অবশ্যই খেয়াল রাখতে হবে সেটি হলো সাকসেস রেট। একটি টাস্ক এর উপর ক্লিক করলে এখানে দেখা যাবে কতজন ওয়ার্কার সঠিকভাবে টাস্ক টি করতে পেরেছে এবং কতজন ভুল করেছে।
  •  অনেক বায়ার আছে যারা সামান্য ভুল হলে পেমেন্ট ক্যান্সেল করে দেয়। তাই কাজ করার পূর্বে দেখে নিতে হবে সাকসেস হিস্ট্রি কেমন। তবে Aviso প্লাটফর্মে অধিকাংশ বায়ারই ভালো আপনি ভুল না কারলে সহজে রিজেক্ট করবে না। অনেকেই প্রুফ না দেখেই অটো কনফার্ম করে দিবে।
  • সবসময় কম Requirement এর কাজ করতে হবে। অনেক কাজ পাওয়া যায় যেটি করতে অনেকগুলো ধাপ পেরোতে হবে। যেটায় ভুল হওয়ার সম্ভাবনা থাকে। তাই যে কাজগুলোর অপশন কম এবং প্রুফও কম ঐ কাজগুলো বেছে নিতে হবে। যাতে সময়ও বাঁচবে এবং সাকসেস রেটও বেশি থাকবে।
  • সবচেয়ে সহজ এবং কম সময়ের কাজ হলো টেলিগ্রাম ক্যাটেগরির কাজ। যেখানে টেলিগ্রাম গ্রুপ জয়েন, চ্যানেল সাবস্ক্রাইব, বট জয়েন ইত্যাদি কাজ পাওয়া যায়। যেগুলো করতে সময় খুব কম লাগে এবং এটিতে প্রচুর পরিমানে কাজ পাওয়া যায়।

  • টাস্ক ফিল্টার ব্যবহার করে নিদিষ্ট ক্যাটাগরির নিদিষ্ট বাজেটের কাজ খুঁজে নিয়ে কাজ করলে সহজ হবে।

  • একটি কাজ করার পর সহজ মনে হলে ঐ বায়ারের অন্য কোন টাস্ক আছে কিনা দেখে নিতে পারেন। একজন বায়ারের অনেকগুলো করে টাস্ক রার্নিং থাকে।

উইথড্র করার নিয়ম

Aviso থেকে অনেকগুলো অনলাইন পেমেন্ট মাধ্যমে পেমেন্ট নেওয়া যায়

পারফেক্টমানি, ওয়েবমানি, পেয়ার, লাইটকয়েন, ডজকয়েন, টিআরএক্স ইত্যাদি। লাইটকয়েনে নেওয়া সবচেয়ে ভালো। এখান থেকে সরাসরি বিনান্সে ডিপোজিট করতে পারবেন এবং সেখান থেকে বিকাশ, নগদ ইত্যাদিতে নিতে পারবেন।

পেমেন্ট নেওয়ার জন্য ব্যালেন্সের উপর ক্লিক করতে হবে।

এরপর যেটির মাধ্যমে পেমেন্ট নিতে চান সেটি সিলেক্ট করতে হবে।

যদি প্রথমবার হয় পেমেন্ট ডিটেইলস এ্যাড করা না থাকে তাহলে সেটিংস থেকে পেমেন্ট ডিটেইলস এ্যাড করতে বলবে। এরপর এমাউন্ট দিয়ে উইথড্র তে ক্লিক করতে হবে

কিছুক্ষণের ভিতরে পেমেন্ট পেয়ে যাবেন।

এই পোস্টের মাধ্যমে Aviso এ কিভাবে একাউন্ট করবেন, আর্নিং করবেন, এবং উইথড্র করবেন সেই বিষয়ে বিস্তারিত তুলে ধরা হয়েছে। এরপরও যদি কোন বিষয়ে জানার থাকে তাহলে কমেন্টে জানাতে পারেন।

এছাড়াও বিভিন্ন বিষয়ে হেল্প লাগলে এবং আর্নিং টিপস পেতে আমাদের টেলিগ্রাম গ্রুপে জয়েন করতে পারেন।

আজকে এ পর্যন্তই,,, আল্লাহ হাফেজ

The post দৈনিক ১ থেকে ২ ঘন্টা কাজ করে হাত খরচের টাকা তুলুন এই ওয়েবসাইট দিয়ে appeared first on Trickbd.com.






একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ