দেখে নিন বাজেটের সেরা ২টি স্মার্ট স্যামসাং ফোন

Ads Inside Post

দেখে নিন বাজেটের সেরা ২টি স্মার্ট স্যামসাং ফোন

দেখে নিন বাজেটের সেরা ২টি স্মার্ট স্যামসাং ফোন

স্যামসাং সবার পছন্দের একটি স্মার্টফোন ব্র্যান্ড ।তাছাড়াও ফোনের বাজারের সেরা একটি ব্র্যান্ড। এই কোরিয়ান স্মার্টফোন কোম্পানিটি অনেক বছর ধরেই সততার সাথে তাদের আকর্ষণীয় স্মার্টফোনগুলি বাজারজাত করে চলেছে। তারা অর্জন করে নিতে পেরেছেন গ্রাহকের বিশ্বস্থতা। বিশ্বের সেরা কয়েকটি স্মার্টফোন ব্র্যান্ড এর মধ্যে স্যামসাং অন্যতম। আজকে আমি আপনাদের সাথে এই আর্টিকেলে আলোচনা করব স্যামসাং কোম্পানির কম দামের ভিতরে সেরা ২টি স্মার্টফোন সম্পর্কে।তাহলে চলুন দেরী না করে জেনে নেওয়া যাক স্যামসাংয়ের কম দামী সেরা ২টি স্মার্টফোন।

Samsung Galaxy A12

 

স্যামসাং কোম্পানির কম বাজেটের স্মার্টফোন গুলোর মধ্যে এটি একটি দারুন ফোন। স্মার্টফোনটি প্রথম রিলিজ হয়েছিল ২১ শে ডিসেম্বর ২০২০ এ। ফোনটিতে আপনি daul nano sim সুবিধার সাথে পাবেন 4G নেটওয়ার্ক সুবিধা। ফোনটির ওজন হচ্ছে ২০৫ গ্রামের কাছাকাছি। স্মার্টফোনটির রয়েছে 6.5 ইঞ্চি এইচডি ডিসপ্লে রেজুলেশন সাধারণত 720 x 1600 pixels (270 ppi)।তাছাড়া ফোনটিতে রয়েছে আকর্ষণীয় মাল্টিটাচ ফিচার। আর এই স্মার্টফোনটির  ব্যাক  ক্যামেরার রেজুলেশন হচ্ছে Quad 48+5+2+2 Megapixel।

 

যা সাধারণত আল্ট্রা ওয়াইড মোডে ছবি তুলতে সক্ষম। আর ফোনটির ফ্রন্ট  ক্যামেরা হচ্ছে 8 মেগাপিক্সেল যা সাধারণত ফুল এইচডি মোডে ভিডিও রেকর্ডিং করতে সক্ষম। আর এই স্মার্টফোনটিকে রয়েছে শক্তিশালী ৫০০০ মিলি এম্পিয়ার এর ব্যাটারি যা সাধারণত ফাস্ট চার্জিং এর সক্ষম। ফোনটির বিভিন্ন আপডেটেড মধ্যে রয়েছে ৪ জিবি র্যাম এবং এর ফোন storage হচ্ছে 64 / 128 GB।স্মার্টফোনটির রয়েছে আকর্ষণীয় ফিঙ্গারপ্রিন্ট এবং ফেস আনলক এর মত সেনসর। বাংলাদেশের বাজারে আকর্ষণীয় এই স্মার্টফোনটি আপনি পাবেন ১৪,৯৯৯ টাকায়।

Samsung Galaxy M12

স্যামসাং স্মার্টফোন কোম্পানি এবার বাজারে ছাড়লো তাদের দারুন একটি স্মার্টফোন Samsung Galaxy M12।ফোনটি প্রথম রিলিজ হয়েছে ১৮ মার্চ ২০২১ সালে। ফোনটিতে dual nano-sim বৈশিষ্ট্য সাথে রয়েছে 2G, 3G এবং 4G নেটওয়ার্ক সুবিধা। ফোনটির ওজন হচ্ছে প্রায় ২২১ গ্রামের কাছাকাছি। তাছাড়া ফোনটিতে রয়েছে আকর্ষণীয় ৬.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে যার রেজুলেশন সাধারণত ১৬০০ পিক্সেল।

 

ফোনটির ফ্রন্ট ক্যামেরা হচ্ছে ৮ মেগাপিক্সেল এবং আপনি এই স্মার্টফোনের মাধ্যমে ফুল এইচডি (১০৮০p) তে ভিডিও রেকর্ডিং করতে পারবেন। তাছাড়া ফোনটিতে পাচ্ছেন শক্তিশালী ৬০০০ মিলি এম্পিয়ার ব্যাটারী যা সাধারণত ফাস্ট চার্জিংয়ে সক্ষম। স্মার্টফোনটির র্যাম  হচ্ছে ৬Gb এবং এর ফোন মেমোরি হচ্ছে ১২৮gb। তাছাড়া ফোনটিতে সিকিউরিটির জন্য রয়েছে ফিঙ্গারপ্রিন্ট এবং ফেস আনলক এর মত আকর্ষণীয় সব ফিচার। বাংলাদেশের বাজারে এই স্মার্টফোনটি আপনি পাবেন  ২৩,৪৯৯ টাকায়।

 

আজ এই পর্যন্তই। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

আর Trickbd এর সাথেই থাকবেন।

ধন্যবাদ সবাইকে। 

The post দেখে নিন বাজেটের সেরা ২টি স্মার্ট স্যামসাং ফোন appeared first on Trickbd.com.



source https://trickbd.com/mobile-review/2022904


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ