গেম খেলে বিটকয়েন ইনকাম কোনো উইথড্র লিমিট ছাড়াই। [Updated 2024]

Ads Inside Post

গেম খেলে বিটকয়েন ইনকাম কোনো উইথড্র লিমিট ছাড়াই। [Updated 2024]

আসসালামু আলাইকুম !


Trickbd.com এর সকল সদস্যদের স্বাগতম ! ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন !



আমি সোহাগ আবারো Trickbd.com এ হাজির হলাম আপনাদের মাঝে অন্য একটি পোষ্টে, আজকের পোস্ট শুরু করা যাক !


•••

•••


আপনাদেরকে বিট কয়েন সম্পর্কে নতুন করে জানানোর কিছু নেই। বিট কয়েন সম্পর্কে কমবেশি সবারই মোটামুটি ধারণা আছে। এই বিট কয়েনের অল্প সংখ্যার কয়েন কে সাতোশি বলা হয়‌। যেমন, পয়সা থেকে টাকা হয়, Cent থেকে Dollar হয় তেমনি Satoshi (sats) থেকে Bitcoin হয়।

এই পোস্টের মাধ্যমে বোঝানোর চেষ্টা করবো যে আপনি কিভাবে গেম খেলে সাতোশি ইনকাম করতে পারবেন এবং সেটা যত খুশি তত বার নিজের Wallet এ নিতে পারবেন।

বিট কয়েনের সাতোশি ইনকাম করার জন্য অনেক অ্যাপস, গেমস এবং ওয়েবসাইট রয়েছে। সেরকম‌ই একটা গেম হলো – Bitcoin Snake বা SATSSS BITCOIN SNAKE গেম। এই গেমটা খেলে আপনি সহজেই সাতোশি ইনকাম করতে পারবেন। পাশাপাশি যতখুশি ততবার আপনার ইনকাম করা Satoshi আপনার Wallet এ Withdraw করতে পারবেন।

Bitcoin Snake গেম খেলার নিয়ম:


ছোটবেলা আমরা অনেকেই নোকিয়ার বাটন ফোনে যে সাপের গেম খেলতাম এটাও অনেকাংশে সেরকমই। গেমের মধ্যে থাকা বাটন ব্যবহার করে সাপকে কন্ট্রোল করতে হবে এবং বাকিটা তো বুঝতেই পারছেন।

বেগুনি রঙের টিকিট থাকবে কয়েক জন্য। আপনাকে সময় থাকতেই সেই টিকিট কালেক্ট করতে হবে না হলে টিকিট সাধারণ Pixel এ বদলে যাবে। ঐ Pixel কে কালেক্ট করলে আবার টিকিট সংগ্রহ করতে পারবেন।

কিভাবে সাতোশি পাবেন?




এই গেমটিতে Prize Draw রয়েছে যেখানে আপনি একটি Raffle এর মাধ্যমে বিটকয়েন জিততে পারবেন। লাইটনিং নেটওয়ার্কের মাধ্যমে Bitcoin/Satoshi নিতে পারবেন। আপনার কালেক্ট করা টিকিটগুলো প্রতিদিন বিটকয়েন প্রাইজ ড্রতে একটি এন্ট্রি হিসাবে কাজ করে। আপনি যত বেশি টিকিট কালেক্ট করবেন, তত বেশি বড় বিটকয়েন পাওয়ার সুযোগ পাবেন।

এই গেমের কিছু সুবিধা:




★ কোনো ডিপোজিট করার ঝামেলা নাই।
★ আনলিমিটেড উইথড্র করতে পারবেন।
★ উইথড্র রিকোয়েস্ট দিয়ে অপেক্ষা করা লাগে না।
★ গেমে কিছু কেনার দরকার হয়না।

এই গেমে আপনি ধীরে ধীরে যত লেভেল আপ করবেন তত টিকিট বুস্ট হবে। বুস্ট শুরু হলে ১ টিকিট সংগ্রহ করলেই আরো ১০/২০/৩০/৪০/৫০/৬০ এভাবে টিকিট বেশি পাবেন।

প্রতিবার ১ ঘন্টা করে সময় পাবেন টিকিট কালেক্ট করার। ১ ঘন্টার মধ্যে আপনি যত পারবেন তত টিকিট সংগ্রহ করতে পারবেন। আপনার কালেক্ট করা টিকিটের ওপর নির্ভর করে Jackpot দেখতে পাবেন। আপনার কাছে টিকিট কালেক্ট করার জন্য কত সময় আছে সেটা দেখতে পাবেন। সময় শেষ হয়ে গেলেই অটোমেটিক টিকিট কেটে নিয়ে প্রাইজ ড্র শুরু হয়ে যাবে।

প্রাইজ ড্র হয়ে গেলে আপনি যদি জ্যাকপট জিততে নাও পারেন তবুও আপনি সাতোশি পাবেন। আপনি সর্বনিম্ন ১ সাতোশি হলেই উইথড্র করতে পারবেন এবং সাথে সাথেই সেটা পেয়ে যাবেন। ড্র শেষ হয়ে গেলে আবার ১ ঘন্টা সময় পাবেন। আপনি কত সাতোশি পেলেন সেটাও দেখতে পাবেন এবং সাথে সাথেই উইথড্র করতে পারবেন। গেমের টিকিট হলো Virtual Currency এটা কোনো Cryptocurrency নয়। এই টিকিট আপনি কিনতে ও বিক্রি করতে পারবেন না। না আপনি কাউকে এই টিকিট দিতে পারবেন আর না কেউ আপনাকে দিতে পারবে। এই টিকিটের কাজ শুধু প্রাইজ ড্র তে।

আপনার জেতা সাতোশির মেয়াদ ৫ দিন থাকবে। এই ৫ দিনের মধ্যে যদি আপনি আপনার সাতোশি উইথড্র না করেন বা ওয়ালেট এ না নেন তবে সেই সাতোশি আপনি আর পাবেন না।

এখন কথা হচ্ছে উইথড্র যে দিবেন সেটা কোন ওয়ালেটের মাধ্যমে বা কিসের মাধ্যমে আপনার সাতোশি নিতে পারবেন?

অবশ্যই সেটা Lighting Wallet এ নিতে হবে। আপনি Lightning Wallet থেকে Binance সহ অন্যান্য Wallet এ সাতোশি ডিপোজিট করতে পারবেন সহজেই।

লাইটনিং নেটওয়ার্ক মূলত বিটকয়েনের (BTC) এর আরেকটা দিক হিসেবে কাজ করে, Blockchain এর Scalability বা মাপ যোগ্যতা বাড়ানোর জন্য Micropayment চ্যানেল নিয়োগ করে এবং লেনদেন আরও দক্ষতার সাথে এবং সস্তায় Processing করে। একটি লাইটনিং ওয়ালেট এ On-chain লেনদেনের তুলনায় তাড়াতাড়ি, বেশি পরিমাণে এবং ভালো ভাবে করা যায়।

যাইহোক, Blockchain আর On-chain এই দুই ধরনের ওয়ালেটের মধ্যে কিছু উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে। Currency পাঠাতে বা গ্রহণ করার জন্য একটি লাইটনিং ওয়ালেটে অবশ্যই অনলাইনে থাকতে হবে।

আপনার সাতোশি (sats) উইথড্র করতে গেমে দেওয়া লাইটনিং ওয়ালেট ব্যবহার হবে। যেগুলো হলো: Speed Wallet এবং Wallet of Satoshi. আমি সাজেশন করবো Wallet of Satoshi ব্যবহার করার জন্য। Wallet of Satoshi তে আপনি সহজেই খুব তাড়াতাড়ি উইথড্র করতে পারবেন।

যেমনটা আগেও বলেছি মাত্র ১ সাতোশি হলেও আপনি উইথড্র করতে পারবেন।

Claim এ ক্লিক করলে আপনাকে সরাসরি আপনার লাইটনিং নেটওয়ার্কের ওয়ালেটে নিয়ে যাবে। আপনি সাথে সাথেই আপনার বিট কয়েন বা সাতোশি আপনার ওয়ালেটে পেয়ে যাবেন। Bitcoin Snake এর মতো THNDR কোম্পানির আরো গেম আছে যেগুলো খেলেও এক‌ই ভাবে বিটয়েন বা সাতোশি ইনকাম করতে পারবেন। Bitcoin Bounce, Turbo 84, Bitcoin Bay (Bubble Shooter), Tetro Tiles, Club Bitcoin

Google Play Store এ THNDR এর গেমগুলো আছে কিন্তু বাংলাদেশ থেকে আপনি ইনস্টল করতে পারবেন না। আপনাকে ওয়েবসাইট থেকে ইন্সটল দিতে হবে।




Bitcoin Snake গেম এবং Wallet of Satoshi এর ডাউনলোড করতে নিচের নাম অনুযায়ী ছবিতে ক্লিক করুন।


°°°
এই পোষ্ট এতটুকুই ! এতক্ষণ সময় নিয়ে Trickbd.com এ পোস্ট পড়ার জন্য ধন্যবাদ। ভালো থাকবেন সবাই, আল্লাহ হাফেজ। 🙂


The post গেম খেলে বিটকয়েন ইনকাম কোনো উইথড্র লিমিট ছাড়াই। [Updated 2024] appeared first on Trickbd.com.



source https://trickbd.com/online-earning/2523982


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ